29 July, 2021 (Thursday)
শিরোনাম

২৮ নং ওয়ার্ডে সফল কাউন্সিলর হিসেবে প্রতিষ্ঠিত ফোরকান হোসেন ।

প্রকাশিতঃ 10-01-2020



একটি ওয়ার্ড সুন্দর ভাবে পরিচালিত করতে সর্ব প্রথম যা যা প্রয়োজন তা হচ্ছে সততা, নিষ্ঠা,পরিচ্ছন্ন ইমেজ, যোগ্যতা,মেধা ও দক্ষতা। আর এই গুণগুলো পরিপুর্নভাবে যার মধ্যে আছে তিনি হচ্ছেন ঢাকা মহানগর উত্তরের ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও  ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: ফোরকান হোসেন। আসন্ন নির্বাচনে পুনরায় মো: ফোরকান হোসেন আওয়ামীলীগের হয়ে মনোনয়ন পেয়েছেন।

 

২৮ নং ওয়ার্ডে তিনি কাউন্সিলর হবার পর প্রতিটা জীর্ণ রাস্তা-ঘাট ঠিক করা করেছেন, ৪টি নতুন পানির পাম্প বসিয়েছেন, প্রতিটি বিদ্যুৎ পোলে নতুন ফিটিং লাগানো হয়েছে, চাঁদাবাজি বন্ধসহ মাদক মুক্ত এলাকা গড়ে তুলেছেন, এছাড়া  ১২৫ কোটি টাকার একটা মেগা প্রজেক্ট করছেন যেখানে ৭৫ কোটি টাকার টেন্ডার হয়েছে যার কাজ শুরু হয়েছে যেখানে সাইকেল লেন আছে, পার্ক আছে, আলাদা পার্কিং থাকবে ২৮ নংওয়ার্ডকে বাংলাদেশে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলছেন। এছাড়া ২৮ নং ওয়ার্ডে কোন ডেঙ্গুর কোন প্রভাব ছিলো না বলে জানিয়েছেন, বিজ্ঞান জাদুঘরের সামনে ঈদগা মাঠ করেছেন এ ছাড়াও তিনি জানান পূর্বের ইসতিয়ার অনুযায়ী তিনি ৯০ ভাগ কাজ তিনি সফলভাবে সম্পন্ন কতে সফল হয়েছেন। 

 

মাদারীপুরে ছাত্রজনীতি দিয়ে তার রাজনীতিতে অনুপ্রবেশ এবং এক এক করে ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ থেকে আওয়ালীগে তার বিচরন । নেতা কর্মী সহ এলাকার জনগনের  কাছে জনপ্রিয় এক নাম ফোরকান হোসেন। 

 

 

 

তিনি পুনরায় নির্বাচিত হলে ২৮ নং ওয়ার্ডে বাচ্চাদের খেলার মাঠ করে দিবেন, কমিনিউটি সেন্টার করা হবে এছাড়া ক্লিন ঢাকা, গ্রীন ঢাকা করার লক্ষ্যে প্রতিটি বাড়ির ছাদে ছাদ বাগান করার উদ্দ্যেগ গ্রহন করবেন। 

 

তিনি এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন এবং এলাকারবাসীর আন্তরিকতাই পারে পুনরায় তাকে নির্বাচিত করে এলাকায় উন্নয়নে শরীক হতে।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ