29 July, 2021 (Thursday)
শিরোনাম

৭নং ওয়ার্ডে নির্বাচিত হলে সর্বদা জনগনের পাশে থেকে কাজ করবো :তফাজ্জল হোসেন টেনু

প্রকাশিতঃ 22-01-2020



নিজস্ব প্রতিবেদক : একটি ওয়ার্ড সুন্দর ভাবে পরিচালিত করতে সর্ব প্রথম যা যা প্রয়োজন তা হচ্ছে সততা, নিষ্ঠা,পরিচ্ছন্ন ইমেজ, যোগ্যতা,মেধা ও দক্ষতা। আর এই গুণগুলো পরিপুর্নভাবে যার মধ্যে আছে তিনি হচ্ছেন ঢাকা মহানগর উত্তরের ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও রুপনগর থানা আওয়ামীলীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: তফাজ্জল হোসেন টেনু। আসন্ন নির্বাচনে মো: তফাজ্জোল হোসেন টেনু আওয়ামীলীগের হয়ে মনোনয়ন পেয়েছেন।

 

০৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোবাশ্বের চৌধুরী কাউন্সিলর হবার পর প্রতিটা জীর্ণ রাস্তা-ঘাট ঠিক করেছেন, প্রতিটি বিদ্যুৎ পোলে নতুন ফিটিং লাগানো হয়েছে, চাঁদাবাজি বন্ধসহ মাদক মুক্ত এলাকা গড়ে তুলেছেন, এছাড়া  ১৩০ কোটি টাকার উন্নয়নমূলক কাজ করছেন এবং তার নির্বাচনী ওয়াদা মোতাবেক ৯৫ শতাংশ কাজ কমপ্লিট করেন এবং মোবাশ্বের চৌধুরীর নেতৃত্বেই ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সবগুলো ওয়ার্ডের মধ্যে শ্রেষ্ঠ ওয়ার্ড নির্বাচিত হয় ০৭ নং ওয়ার্ড।

এছাড়া ০৭ নং ওয়ার্ডে কোন ডেঙ্গুর কোন প্রভাব ছিলো না বলে জানিয়েছেন।

 

রাজনৈতিক জীবনে জনাব তফাজ্জল হোসেন টেনু ১৯৮১-৮৩ সালে নবীনগর থানা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক
হিসেবে সক্রিয়ভাবে রাজনৈতিক কর্মকান্ডে নিয়োজিত হন, ১৯৮৪-৮৭ সালে নবীনগর থানা যুবলীগের সিনিয়র সহ সভাপতির দায়িত্বে নিয়োজিত থেকে কেন্দ্র নির্দেশিত সকল আন্দোলন সহ স্বৈরাচার বিরোধী আন্দোলন সংগ্রামে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করেন।

১৯৮৮-২০০৭ ঢাকা মহানগর আওয়ামী লীগের ৭নম্বর ওয়ার্ডের সক্রিয় কর্মী হিসেবে দলীয় আন্দোলন -সংগ্রামের সকল কর্মসূচীতে অংশ গ্রহণ করেন। ২০০৮-২০১৫ সালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি হিসেবে দায়িত্বপালন করেন এবং ২০১৫ সাল থেকে রূপনগর থানা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হিসেবে নিয়োজিত আছেন।

 

তিনি ০৭ নং ওয়ার্ডে নির্বাচিত হলে ০৭নং ওয়ার্ডে বাচ্চাদের খেলার মাঠের ব্যবস্থা করে দিবেন এবং এলাকবাসীর দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে একটি আধুনিক কমিনিউটি সেন্টার করা হবে এছাড়া ক্লিন ঢাকা, গ্রীন ঢাকা করার লক্ষ্যে প্রতিটি বাড়ির ছাদে ছাদ বাগান করার উদ্দ্যেগ গ্রহন করবেন। 

 

তিনি এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন এবং বলেন এলাকারবাসীর আন্তরিকতাই পারে তাকে নির্বাচিত করে এলাকায় উন্নয়নে শরীক হতে। ০৭ নং ওয়ার্ডে আওয়ামী লীগ সহ বিএনপি,জাতীয় পার্টি ছাড়াও একাধিক প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করছেন।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ