29 July, 2021 (Thursday)
শিরোনাম

সুবিধাবাদীরা শেখ হাসিনাকে মাইনাস করতে চেয়েছিল,এখন তারাই পদ দখল করে বসে আছে :বাহাউদ্দিন নাছিম

প্রকাশিতঃ 16-07-2021



নিজস্ব প্রতিবেদক : শুক্রবার (১৬ জুলাই) শেখ হাসিনার কারান্তরিন দিবস উপলক্ষে আওয়ামী লীগের বঙ্গবন্ধু অ্যাভিনিউ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায়  আ. ফ ম বাহাউদ্দিন নাছিম এ মন্তব্য করেন। তিনি বলেন, দলেরই সুবিধাবাদীরা শেখ হাসিনাকে যারা মাইনাস করতে চেয়েছিল, এখন আবার তারাই পদ দখল করে বসে আছে।  

বাহাউদ্দিন নাছিম বলেন, ওয়ান ইলেভেনের তথাকথিত সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার ৫০ জন শীর্ষ দুর্নীতিবাজের যে তালিকা করা হয় সেখানে আমার নাম, মির্জা আজম, জাহাঙ্গীর কবির নানকসহ আওয়ামী লীগের অনেক নেতার নাম ছিল। তাদের ক্ষমতা গ্রহণের ঠিক আগেই যারা ক্ষমতায় ছিল সেই বিএনপির মাত্র কয়েকজন ছিল সে তালিকায়।
অর্থাৎ সেনা সমর্থিত সরকারের উদ্দেশ্য ছিল জনগণের কাছে রাজনীতিবিদদের ঘৃণিত করা। তারা যেন রাজনীতিকে আর শ্রদ্ধা না করে।
সুবিধাবাদী সবসময় সুবিধাবাদী উল্লেখ করে তিনি বলেন, তাদের কোনো রাজনীতি নেই। তেলবাজদের কোনো রাজনীতি নেই। চোরদের হাত থেকে দেশকে রক্ষা করার জন্যই শেখ মুজিব বাকশাল সৃষ্টি করেছিলেন। তিনি সাধারণ দুঃখী মানুষের জন্য কাজ করতে চেয়েছিলেন। কিন্তু জাতির পিতা সে কাজ শেষ করে যেতে পারেননি। সুবিধাবাদিরা তাকে সপরিবারে হত্যা করে।
তাই সে রকম অপতৎপরতা আর চালাতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন নাছিম। এ সময় সবাইকে মিলে সম্প্রীতির ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানান। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভার্চুয়ালি তিনি তার সরকারি বাসভবন থেকে যুক্ত ছিলেন। বঙ্গবন্ধু এভিনিউ প্রান্তে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহম্মেদ মান্নাফী সভায় সভাপতিত্ব করেন। 

সভায় বক্তব্য রাখেন দলের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ মহানগর নেতারা। সভা পরিচালনা করেন মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।




Social Media

মন্তব্য করুন:


সাইফ মাহমুদ 2021-07-17

সেই দিন লাগাতার নির্মম নির্যাতনেও যে লোকটি নেত্রী বা তাঁর পরিবারের বিরুদ্ধে একটি শব্দও উচ্চারণ করেন নি, নেত্রীর বিরোধিতা করার চেয়ে নিজ মৃত্যুই শ্রেয় জ্ঞান করেছেন তাঁর নাম বাহাউদ্দিন নাসিম। দলের প্রতি - নেতার প্রতি বিশ্বস্ততার জীবন্ত উদাহরণ বাহাউদ্দিন নাসিম।

monzurul Islam monu 2021-07-16

যাদের সন্দেহ মনে হয় তাদের পদ পদবী থেকে বাতিল করে সদস্য পদ দেওয়া হোক আর যারা ত্যাগী সৎ সংগঠক তাদের পদ পদবী দেওয়া হোক। তাতে মাঠ চাঙ্গা হবে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।।



সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ