29 July, 2021 (Thursday)
শিরোনাম

দেশবাসী কে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী

প্রকাশিতঃ 20-07-2021



নিজস্ব প্রতিবেদক : বছর ঘুরে আবার আসছে আনন্দ, আত্মত্যাগ ও আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের ঈদ ‘পবিত্র ঈদুল আযহা’। আর আগে থেকেই বাসা বাঁধা করোনা ভাইরাস স্বাস্থবিধির মোড়কে ঈদের আনন্দকে করে রেখেছে আবৃত।

এবার স্বাস্থবিধির মোড়কে আবৃত হয়েই সকলকে ঈদুল আযহা উৎযাপন করার আহ্বান জানিয়ে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেষ্ঠ্য যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী।

আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী বলেন,কোন ঈদে আমার নতুনত্ব থাকে না। প্রতিবারের ন্যায় এবারও আমি কর্মহীন অসহায়দের নিয়েই ঈদুল আযহা উৎযাপন করবো। তাদের জন্য স্পেশাল খাবারের ব্যবস্থাসহ স্বাস্থবিধি ও শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে সকল ব্যবস্থা গ্রহণ করবো।

তিনি আরও বলেন, আল্লাহ’র সন্তুষ্টির জন্য কোরবানির মাধ্যমে ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে হবে। আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে সকলকে।

ত্যাগের মাধ্যমে নিজেকে আত্মসমর্পণ করলেই ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। এই ত্যাগের ফলস্বরূপ পৃথিবী ও মানব জাতী পুরস্কৃত হোক। করোনা মুক্ত হোক পৃথিবী ও পৃথিবীর মানুষ।আসুন করোনার প্রাদুর্ভাবে সকলে সচেতনতা অবলম্বন করি,নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করি।সকল বিত্তবানদের প্রতি অনুরোধ করি,আপনার পাশের গরীব মেহনতী অসহায়দের জন্য আপনার সাধ্য অনুযায়ী সহযোগিতা করুন।দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি,মন থেকে সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি,সুখী সুন্দর জীবন গড়ি।

স্বাস্থবিধি মেনে এবার উৎযাপন হোক ঈদ, সবাইকে ঈদ মোবারক ও ঈদুল আযহার শুভেচ্ছা।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ