29 July, 2021 (Thursday)
শিরোনাম

ঢাকা বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাধারন সম্পাদক

প্রকাশিতঃ 20-07-2021



নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঢাকা মহানগর উত্তরের সর্বস্তরের জনগন ও ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মী কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া ও ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এবং ৪৯ নং ওয়ার্ডের জনতার কাউন্সিলর আনিছুর রহমান নাঈম।

ঈদ শুভেচ্ছা বার্তায় তারা বলেন আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছেপবিত্র ঈদুল আযহা, তবে এবারের ঈদুল আযহা অন্যান্য ঈদুল আযহার চেয়ে ব্যাতিক্রম। বিশ্বব্যাপি চলমান করোনা ভাইরাসের কারনে ঈদ এর আমেজ অনেকটাই বিলীন হয়েছে। তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আযহায় আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা।সবাই কে ঈদ মোবারক।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ