29 July, 2021 (Thursday)
শিরোনাম

স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের ঈদ শুভেচ্ছা জানালেন নির্মল রঞ্জন গুহ ও আফজালুর রহমান বাবু

প্রকাশিতঃ 20-07-2021



নিউজ ডেস্ক : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এর পক্ষ থেকে স্বেচ্ছাসেবক লীগের সকল তৃনমুল নেতা কর্মীদেরকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু।

এক শুভেচ্ছা বার্তায় নির্মল রঞ্জন গুহ ও আফজালুর রহমান বাবু বলেন, সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।আমরা বিশ্ব মুসলমানদের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। পবিত্র ঈদ-উল-আযহা আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি। দূর হয়ে যাক মানুষে-মানুষে বিভেদ। তাই ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ওহানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

অবশেষে সকল বিত্তবানদের প্রতি অনুরোধ করি,আপনার পাশের গরীব মেহনতী অসহায়দের জন্য আপনার সাধ্য অনুযায়ী সহযোগিতা করুন।দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি, মন থেকে সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি,সুখী সুন্দর জীবন গড়ি।

যদিও করোনাভাইরাসের কারণে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ব্যাপক ভাবে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তাই সাবধানতা মেনে নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করি । আশাকরি খুব শীঘ্রই বিশ্ববাসী এ মহামারী থেকে মুক্তি পাবে ইনশাল্লাহ। মহান আল্লাহ তাআলা আমাদের সবার জীবনে ঈদের খুশি পূণর্তা দান করুন, আমিন ।




Social Media

মন্তব্য করুন:


মোঃ মমিনুল ইসলাম বুলেট 2021-07-22

ঈদ মোবারক শুভ কামন রইল স্বেচ্ছাসেবক লীগ গংগাচড়া উপজেলা শাখা পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন



সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ