25 September, 2021 (Saturday)
শিরোনাম

‘স্বার্থসিদ্ধির জন্য এরা এসে আমাদের ঘাড়ে পড়ে’ :বাহাউদ্দিন নাছিম

প্রকাশিতঃ 26-07-2021


ফাইল ছবি


নিউজ ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, কেউ যদি বলে আমি আওয়ামী লীগ করি, আওয়ামী লীগ করবো তাহলে আমরা কীভাবে ঠেকিয়ে রাখবো তাকে। আওয়ামী লীগ মানুষের দল, জনগণের দল। কোন সংগঠনে যোগদানের সময় তো কেউ ক্যারেক্টার সার্টিফিকেট দেখায় না। বাংলাদেশে এমন কোন রাজনৈতিক দল নেই যেখানে আগে ওই ব্যক্তির চরিত্র দেখা হয়, যাচাই-বাচাই করা হয়। বাংলাদেশে ১ কোটি মানুষ। সেখানে এসব খোঁজ খবর নেয়া না।

আওয়ামী লীগের অনুপ্রবেশকারী এবং অনুপ্রবেশকারীদের জন্য দলের বিতর্ক সহ নানা বিষয় নিয়ে গন-মাধ্যমের সঙ্গে একান্ত আলাপচারিতায় এসব কথা বলেছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগে তো ফেসবুক ছিল না। কেউ ফেসবুক দেখত না। প্রযুক্তিগত উন্নতির কারণে এখন আমরা ফেসবুক দেখি এবং এসব দেখছি। এই সমস্ত লোকজনদের আমরা যায়গা দেই না, দিতে চাই না। এরা এদের স্বার্থসিদ্ধির জন্য এসেছে। স্বার্থসিদ্ধির জন্য এরা এসে আমাদের ঘাড়ে পড়ে। সকলের ঘাড়ে তো পড়তে পারেনা। কখনো কখনো কারো ঘাড়ে এসে ভর করে। হয়তো সে নিজে কিছু জানেও না এবং জানার জন্য চেষ্টাও করেনি। এরকম ঘটনা ঘটছে এখন।

তিনি আরও বলেন, আমাদের এখন ভয়ে চলতে হয়। আমাদের সাথে তো মানুষ থাকে। আমাদের কাছে সাধারণ মানুষ আসে, ২৪ ঘণ্টা বিভিন্ন বয়স ও শ্রেণীপেশার লোক আসে। আর এই ঘটনগুলোতে আওয়ামী লীগের জন্য ভালো-খারাপ কিছুই হচ্ছে না। কারণ, আওয়ামী লীগের নাম, বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধুর পরিবারের কারো নাম নামের আগে বা শেষে লাগিয়ে দিলে, লীগ লাগিয়ে দিলেই আওয়ামী লীগ হয়ে গেল বা আওয়ামী লাগিয়ে দিলেই তো আওয়ামী লীগ হয়ে গেল না।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ