25 September, 2021 (Saturday)
শিরোনাম

পাক প্রধানমন্ত্রী হতে চান দাউদ ইব্রাহিমের প্রেমিকা

প্রকাশিতঃ 29-07-2021



অনলাইন ডেস্ক : পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চান মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের প্রেমিকা অভিনেত্রী মেহউইশ হায়াত। একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি।
 
রাজনীতিতে ক্যারিয়ার গড়তে চান কিনা জানতে চাইলে ওই অভিনেত্রী বলেন, ইনশাআল্লাহ। দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান তাকে ভীষণ অনুপ্রাণিত করেন। এজন্যই একদিন ইমরান খানের চেয়ারে তিনি বসতে চান বলে জানিয়েছেন মেহউইশ।
 
তিনি বলেন, আমি তাদের রাজনীতি দ্বারা অনুপ্রাণিত হয়েছি। কারণ তারা সমাজের চিন্তাধারার আলোকে ভালো পরিবর্তন এনে দৃষ্টান্ত স্থাপন করেছে।
 
এ সময় নিজের প্রধানমন্ত্রী হওয়ার আশাবাদ ব্যক্ত করে মেহউইশ বলেন, রাজনীতি আসার আগে ইমরান খান একজন ক্রিকেটার ছিলেন। যদি একজন ক্রিকেটার প্রধানমন্ত্রী হতে পারেন, তাহলে একজন অভিনেত্রীও প্রধানমন্ত্রী হতে পারবেন।
 
তিনি বলেন, আমি তাকে (ইমরান খান) চ্যালেঞ্জ করতে চাই না। তবে, পরে কেউ না কেউ তো তার জায়গা নেবেন। আমিও প্রধানমন্ত্রী পদের প্রার্থী হতে পারি।
 
২০১৯ সালে মেহউইশ পাকিস্তানের বেসামরিক পুরস্কার তমঘা-ই-ইমতিয়াজ পাওয়ার পর থেকেই ২৭ বছরের বড় দাউদ ইব্রাহিমের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কানাঘুষা শোনা যায়। মেহউইশের আইটেম গান শুনেই তার প্রেমে পড়েন ১৯৯৩ সালে মুম্বাইয়ে বোমা হামলায় প্রধান অভিযুক্ত ইব্রাহিম।



Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ