25 September, 2021 (Saturday)
শিরোনাম

মিথ্যা ষরযন্ত্র করে জনগনের উন্নয়ন কে বাধাগ্রস্ত করা যাবেনা :আনিছুর রহমান নাঈম

প্রকাশিতঃ 13-09-2021



নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান নাঈমের বিরুদ্ধে পত্রিকায় মিথ্যা ষরযন্ত্রমুলক  অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন তিনি। আজ সোমবার আশকোনায় ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে আবির্ভাব নিউজ ২৪ এর সাথে আলাপচারিতায় তিনি এ দাবি করেন। 

আনিছুর রহমান নাঈম বলেন, কিছুদিন পরপরই একটা মহল একই মিথ্যা অভিযোগ গুলো কে নতুন করে রং মাখিয়ে বিভিন্ন পত্রিকায় প্রকাশ করে‘ যে মহিলা আমার নামে অভিযোগ তুলেছেন তা সত্য নয়। আমার বাসার সামনে যে জমি রয়েছে তার, সেটি আমি দখল করার প্রশ্নই আসে না। বাসার সামনে ময়লা আবর্জনা ফেলার কারণে সেই স্থানে কিছু ঘাঁস ও বাগান করা হয়েছে তার প্রতিনিধির সাথে কথা বলে। সেখানে কোন স্থাপনাও তৈরি করা হয়নি। তিনি যে কোন সময় তার জমিতে যে কোন কাজই করতে পারবেন। উনার দখলদারিত্বে আমি কোন হস্তক্ষেপ করিনি।

নাঈম আরো বলেন, আমার কিছু প্রতিপক্ষ আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের ভূয়া তথ্য ছড়াচ্ছে। অথচ আমি এসব দখল, চাঁদাবাজিরবিরুদ্ধে সব সময় কাজ করেছি। পরপর ২ বার জনগনের বিপুল ভোটে কাউন্সির নির্বাচিত হই, আমার ওয়ার্ডের উন্নয়নে বেশ কিছু পদক্ষেপও হাতে নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সর্বদা মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি,দায়িত্ব পালনে কখনো অন্যায় অসত্যের সাথে আপোষ করিনি।

এ সময় আনিছুর রহমান নাঈম আরো বলেন কাউন্সিলর নির্বাচিত হওয়ার পূর্বেই, স্থানীয় বাবুস সালাম মসজিদ কমপ্লেক্সের দোকান ভাড়া নিয়ে দোকান পরিচালনা করে আসছেন বলেও জানান। প্রতিবেদনে তার বিরুদ্ধে যে অভিযোগের কথা বলা হয়েছে, সে সম্পর্কে কাউন্সিলর নাঈম বলেন, তা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন এবং তার ঘরবাড়ী ও শশুরবাড়ি নিয়ে যে তথ্য তুলে ধরা হয়েছে, তা দেখে তিনি অত্যন্ত মর্মাহত ও ব্যথিত বলেও জানান। 

প্রকাশিত কুরূচিপূর্ণ, নিচু মনমানসিকতার প্রতিবেদনটির বিরুদ্ধে কিছু বলতেও তিনি লজ্জা বোধ করেন বলে জানান তিনি, তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সমূহের ব্যাখ্যা প্রদান ও যথোপযুক্ত প্রমান উপস্থাপন করেন এবং বলেন কিছু সংবাদ মাধ্যম আমার বিরুদ্ধে ভুল তথ্য উপস্থাপন করছে। আমি এসব ভুল তথ্য এবং হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে তীব্র নিন্দা জানাই।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ