25 September, 2021 (Saturday)
শিরোনাম

দক্ষিনে বিএনপির তথ্য ফরম বিতরণ শুরু

প্রকাশিতঃ 13-09-2021



নিজস্ব প্রতিবেদক : ঢাকার সব ওয়ার্ড ও থানার সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করতে তথ্য ফরম বিতরণ শুরু করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। সোমবার ভাসানী ভবন মিলনায়তনে ফরম বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী ও সদস্য সচিব রফিকুল আলম মজনু।এরই মধ্যে প্রতিটি ওয়ার্ড ও থানায় তথ্য ফরম পাঠিয়েছে সংগঠনটি।

জানা গেছে, ওয়ার্ড ও থানা কমিটিতে যারা পদ পেতে চান, তাদের জন্য এসব তথ্য ফরম বিতরণ করা হচ্ছে। প্রতিটি ওয়ার্ড ও থানার টিম লিডারদের কাছে ফরম হস্তান্তরকরা হয়েছে। তারা নিজ নিজ এলাকায় ফরম বিতরণ করবেন। তাদের কাছ থেকে পদ প্রত্যাশীরা তথ্য ফরম সংগ্রহ করবেন। ফরম বিতরণ শুরু হলেও এখনো জমা দেওয়ার দিন-তারিখ ঠিক করা হয়নি। 

রফিকুল আলম মজনু বলেন, আগামীর আন্দোলন সংগ্রামের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। প্রত্যেকটি ওয়ার্ড ও থানার অলিগলি থেকে সৎ, সাহসী, ত্যাগী ও মামলা হামলার স্বীকার, আন্দোলন সংগ্রাম করতে পারবে তাদেরই প্রাধান্য দিয়ে কমিটিতে মূল্যায়ন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইউনুস মৃধা, মাে. মােহন, মােশারফ হােসেন খােকন, আব্দুস সাত্তার, লিটন, মাহমুদসহ আহ্বায়ক কমিটির সদস্যরা।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ