25 September, 2021 (Saturday)
শিরোনাম

পাকিস্তানের কোচিং স্টাফে যোগ দিলেন হেইডেন-ফিল্যান্ডার

প্রকাশিতঃ 14-09-2021



স্পোর্টস ডেস্ক : সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার রমিজ রাজা আনুষ্ঠানিকভাবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এদিনই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে কোচিং স্টাফে নতুন দুই সদস্যকে যোগ করার কথা নিশ্চিত করেন দেশটির সাবেক এই অধিনায়ক।

অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার ম্যাথু হেইডেন ও দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার ভার্নন ফিল্যান্ডারকে আসছে বৈশ্বিক টুর্নামেন্টের জন্য কোচ হিসেবে নিয়োগ দিয়েছে তারা।

এহসান মানির পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন চেয়ারম্যান হিসেবে সোমবার আনুষ্ঠানিকভাবে নির্বাচিত হয়েছেন রমিজ রাজা। 
হেইডেন ও ফিল্যান্ডারের দায়িত্ব কী হবে, সেটা তাৎক্ষণিকভাবে পরিষ্কার করা হয়নি। রমিজ জানান, এই দুইজনের সঙ্গে একজন প্রধান কোচও নিয়োগ দেওয়া হবে। অবশ্য তার নাম প্রকাশ করেননি তিনি।

রমিজ রাজা বলেন, “ম্যাথু হেইডেন একজন অস্ট্রেলিয়ান, বিশ্বকাপ জেতার অভিজ্ঞতা আছে এবং তিনি নিজেও একজন দারুণ ক্রিকেটার ছিলেন। ড্রেসিং রুমে একজন অস্ট্রেলিয়ানকে পাওয়া হতে পারে বেশ উপকারি। পাকিস্তান অবশ্যই বিশ্বকাপ জিততে পারে, তাদের কেবল পারফরম্যান্সে ১০ শতাংশ উন্নতি করতে হবে। ভার্নন ফিল্যান্ডারকে আমি খুব ভালো জানি এবং তিনি বোলিংটা ভালো বোঝেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে তার রেকর্ডও দারুণ।”




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ