25 September, 2021 (Saturday)
শিরোনাম

মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে নিথর দেহে ফিরল যুবক

প্রকাশিতঃ 15-09-2021



নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ডেমরা কোনাপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সোহেল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ যুবক। তারা হলেন- সুমন মিয়া (২৭), সুমন (২৮) ও অভিন (২৯)। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত দেড়টায় কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া সোহেলের বন্ধু রাসেল আহমেদ জানান, সোহেলের বাবার নাম আজাদ। ডেমরা সানারপাড়ে থাকেন সোহেল। এক মেয়ের জনক তিনি। সানারপার বাসস্ট্যান্ডে সুপারশপ রয়েছে তার।

তিনি বলেন, আজ সোহেলের ছোট ভাই পাভেলের বিয়ের অনুষ্ঠান ছিল। সানারপাড় সেই বিয়ের অনুষ্ঠান শেষ করে ১০-১২ জন বন্ধু মিলে তারা মোটরসাইকেল নিয়ে এলাকায় ঘুরতে বের হয়। কোনাপাড়া এলাকায় পৌঁছালে তখন নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দুইটি মোটরসাইকেল ছিটকে পড়ে যায়। এতে এক মোটরসাইকেল থাকা তিনজন এবং আরেক মোটরসাইকেল থাকা একজন গুরুতর আহত হয়। পরে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সোহেলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তারা আরও জানান, মোটরসাইকেলের পিছনে সুমন মিয়া ও অভিনকে বসিয়ে চালাচ্ছিল সোহেল নিজেই। আর একটি মোটরসাইকেল ছিলো আরেকজন সুমন।


ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে। ডেমরা থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে ডিউটি অফিসার (এসআই) মো. হানিফ জানান, ঘটনাটি হাসপাতাল থেকে শুনতে পেরেছি। ঘটনাস্থলে আমাদের থানা নাকি সবুজবাগ থানায় পড়েছে তা বিস্তারিত জানার চেষ্টা চলছে।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ