27 October, 2021 (Wednesday)
শিরোনাম

মেসির মাঠে ফেরার অপেক্ষা বাড়লো

প্রকাশিতঃ 24-09-2021



স্পোর্টস ডেস্ক : অলিম্পিক লিঁওর বিপক্ষে দারুণ খেলতে থাকা লিওনেল মেসিকে ৭৫ মিনিটে বদলি হিসেবে উঠিয়ে নিয়ে তোপের মুখে পড়েন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ম্যানেজার মরিসিও পচেত্তিনো। ম্যাচের শেষে পিএসজি মেডিক্যাল টিম জানায়, বাম হাঁটুতে চোট পেয়েছেন বিশ্বসেরা ফুটবলার।

যার কারণে গত বুধবার রাতে ফ্রেঞ্চ লিগে মেসের বিপক্ষে ম্যাচটিতে ছিলেন না মেসি। পিএসজির জন্য শঙ্কার খবর হচ্ছে, মেসিকে মাঠের বাইরে থাকতে হতে পারে আরও ১০-১৪ দিন। তেমনটা হলে সামনের সপ্তাহে ইউয়েফা চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না ছয়বারের ব্যালন ডর জয়ী।

ফুটবল দর্শকদের দেখা হবে না পেপ গার্দিওলা বনাম লিওনেল মেসির দ্বৈরথ। স্পেনের চিকিৎসাবিষয়ক পত্রিকা মেহোর কন সালুদ এক প্রতিবেদনে জানিয়েছে, আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইপর্বে খেলার সময় ব্যথা পেয়েছিলেন মেসি।

ভেনিজুয়েলের বিপক্ষে হাঁটুর পেশিতে চোট পাওয়ার পরও সেটা নিয়ে পরে বলিভিয়ার বিপক্ষে খেলে হ্যাটট্রিক করেন আর্জেন্টাইন অধিনায়ক। পরের সপ্তাহে ওই অবস্থায় নামেন পিএসজির হয়ে। কিন্তু এতটা চাপ সহ্য করতে পারেনি তার ৩৪ বছরের শরীর।

ফলে যেটাকে মনে হচ্ছিল সাধারণ চোট, এখন সেটাকে পিএসজি মেডিক্যাল টিম ভাবছে গুরুতর। তাদের পরামর্শ মেসিকে অন্তত ১০ দিন বিশ্রামে রাখা। তেমনটা হলে পিএসজির হয়ে অন্তত দুটি ম্যাচ খেলতে পারবেন না মেসি। রোববার ফ্রেঞ্চ লিগ ওয়ানের বড় ম্যাচে মঁপলিয়ের মুখোমুখি হবে পিএসজি। আর বুধবার রাতে খেলবে ম্যানচেস্টার সিটির বিপক্ষে।

গত আগস্টে বার্সেলোনা থেকে দুনিয়া কাঁপানো ট্র্যান্সফারে পিএসজিতে যোগ দেবার পর প্যারিসিয়ানদের হয়ে তিন ম্যাচ খেলেছেন মেসি। গোলের দেখা পাননি। চোটের কারণে অবশ্য জাতীয় দলের হয়ে কোনো ম্যাচ হাতছাড়া হওয়ার শঙ্কা নেই আর্জেন্টিনা অধিনায়কের। বিশ্বকাপ বাছাইপর্বে ১ অক্টোবর প্যারাগুয়ের বিপক্ষে নামছে আর্জেন্টিনা। তার আগেই সুস্থ হয়ে উঠবেন মেসি।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ