27 October, 2021 (Wednesday)
শিরোনাম

শ্রীলঙ্কার বিশ্বকাপ টিমে জয়াবর্ধনে

প্রকাশিতঃ 25-09-2021



স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক জয়াবর্ধনেকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড। আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে বিশ্বকাপ। প্রথম পর্বে তিনটি ম্যাচ খেলবে লঙ্কানরা। সেই তিন ম্যাচে দলের সঙ্গে থাকবেন জয়াবর্ধনে।

গতকাল শুক্রবার এক বিজ্ঞপ্তিতে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) জানায়, অনূর্ধ্ব-১৯ দলের পরামর্শক হিসেবেও কাজ করবেন সাবেক এই ক্রিকেটার।  আইপিএলের সফলতম ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের প্রধান কোচ জয়াবর্ধনে বর্তমানে দলের সঙ্গে আছেন সংযুক্ত আরব আমিরাতে। টুর্নামেন্ট শেষে সেখান থেকেই তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের ওমান পর্বের জন্য যোগ দেবেন শ্রীলঙ্কা দলের সঙ্গে।

২০১৭ সাল থেকে মুম্বাই ইন্ডিয়ানসের হেড কোচ হিসেবে কাজ করছেন জয়াবর্ধনে। মুম্বাইয়ের হয়ে তিনটি শিরোপা জিতেছেন তিনি। এছাড়াও জয়াবর্ধনে দা হান্ড্রেডের প্রথম আসরে চ্যাম্পিয়ন সাউদার্ন ব্রেভের কোচের দায়িত্বেও ছিলেন। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কোচ হিসেবে দারুণ এই সফলতার অভিজ্ঞতা কাজে লাগাতে উন্মুখ শ্রীলঙ্কা। এই প্রসঙ্গে এসএলসির প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা বলেন, “মাহেলাকে নতুন ভূমিকায় আমরা আনন্দের সঙ্গে স্বাগত জানাচ্ছি। শ্রীলঙ্কা দল ও অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে তার উপস্থিতি খেলোয়াড়দের দারুণভাবে সাহায্য করতে যাচ্ছে।”

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচটি ১৭ অক্টোবর হলেও শ্রীলঙ্কার প্রথম ম্যাচে ১৮ অক্টোবর নামিবিয়ার বিপক্ষে। প্রথম পর্বের `এ` গ্রুপে শ্রীলঙ্কার অন্য দুই প্রতিপক্ষ আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস। এ তিন ম্যাচেই দলের সঙ্গে থাকবেন জয়াবর্ধনে।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ