05 December, 2021 (Sunday)
শিরোনাম

গোপালগঞ্জে মেডিকেল অফিসারের ওপর হামলার ঘটনায় বিএমএ`র নিন্দা

প্রকাশিতঃ 02-10-2021



নিউজ ডেস্ক : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ১০০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (এম ও ডিসি) ডা. সুব্রত সাহার ওপর বর্বরোচিত হামলার ঘটনায় বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে।

শনিবার (২ অক্টোবর) বিএমএ`র সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন এবং মহাসচিব ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরীর পক্ষ থেকে দেয়া একটি বিবৃতিতে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার১০০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (এম ও ডিসি) ডা. সুব্রত সাহার উপর বর্বরোচিত হামলার ঘটনায় বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে বিএমএ নেতৃবৃন্দ অবিলম্বে সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) আনুমানিক সন্ধ্যা ০৬:৩০টার সময়ে নিজ চেম্বার থেকে হাসপাতালে ফেরার পথে মাইক্রোবাস যোগে কতিপয় সন্ত্রাসী অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে ডা. সুব্রত সাহার শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক ভাবে আঘাত করে রাস্তায় ফেলে যায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণ রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত খুলনা মেডিকেল কলেজে প্রেরণ করা হয় এবং সেখানে জরুরী অস্ত্রপাচারের পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে প্রেরণ করা হয়।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ