30 November, 2021 (Tuesday)
শিরোনাম

শেষ হলো বিসিবির ভোটগ্রহণ

প্রকাশিতঃ 06-10-2021



স্পোর্টস ডেস্ক : নির্বাচনী ডামাডোলে বুধবার (৬ অক্টোবর) সারাদিন সরগরম ছিল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। আনুষ্ঠানিকভাবে ভোটগ্রহণ শুরুর আগেই লোকে লোকারণ্য হয়ে যায় শের-ই-বাংলার চত্বর। সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৫টায় শেষ হয় ভোটগ্রহণ। কিছুক্ষণের মধ্যেই ফলাফল ঘোষণা করবেন নির্বাচন কমিশনার।

সারাদিন জুড়েই কাউন্সিলররা দলবল নিয়ে এসে ভোট দিয়েছেন। দুপুর ২টায় বিসিবিতে প্রবেশ করেন নাজমুল হাসান পাপন। গাড়ি থেকে নেমে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ২ নম্বর গেট দিয়েঢোকেন তিনি। আগে থেকেই উপস্থিত ছিলেন সমর্থকরা।

এবার বিসিবি নির্বাচনে ক্যাটাগরি-২ এ পরিচালক পদে লড়ছেন পাপন। এই ক্যাটাগরি থেকে বোর্ড পরিচালক হতে লড়ছেন সর্বমোট ১৫ জন। নির্বাচনের সবচেয়ে আকর্ষণ এই ক্যাটাগরিকে ঘিরে। পাপনের সঙ্গে বাকিরা হলেন; গাজী গোলার মুর্তজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব), মাহবুব আনাম (মোহামেডান স্পোটিং ক্লাব), ওবেদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্লাব), সাইফুল ইসলাম ভূঁইয়া (ওল্ডডিওএইচএস স্পোর্টিং ক্লাব), সালাউদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ), ইসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স), এনায়ের হোসেন (আজাদ স্পোর্টিং), মঞ্জুর হোসেন (ঢাকা এসেটস) আব্দুর রহমান (মিরপুর বয়েজ), রফিকুল ইসলাম (গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি) এবং মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট একাডেমি)।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ