30 November, 2021 (Tuesday)
শিরোনাম

ক্লিন ফিডের জন্য তথ্য মন্ত্রীকে ধন্যবাদ দিলেন চলচ্চিত্র-নাটকের নেতাদের অভিনন্দন

প্রকাশিতঃ 06-10-2021



নিজস্ব প্রতিবেদক : চলচ্চিত্র ও টেলিভিশন অঙ্গনের কলাকুশলীদের সমন্বয়ে আলাদাভাবে গঠিত হয়েছে আলাদা আলাদা সংগঠন।  তবে  দেশীয় সংস্কৃতির স্বার্থে এবার এই দুই মাধ্যমের সংগঠন এক হয়ে কাজ করতে চাচ্ছেন বলে জানা গেছে। এ কারণে চলচ্চিত্র পরিচালক, শিল্পী, টেলিভিশনের নির্মাতা, প্রযোজক ও কলাকুশলীদের নেতারা মতবিনিময় করেন। আজ তারা প্রথমবারের মতো ঐক্যবদ্ধ হয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর সঙ্গে দেখা করেন।

এর আগে গতকাল বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির আমন্ত্রণে টেলিভিশন মাধ্যমের বিভিন্ন সংগঠনের নেতারা যৌথ মতবিনিময় সভায় উপস্থিত হন। আলোচনায় বিদেশি চ্যানেল সম্প্রচারে ক্লিন ফিড সংক্রান্ত তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের গৃহীত সিদ্ধান্তের জন্য ধন্যবাদ জ্ঞাপন করা হয়। মতবিনিময় সভায় বিভিন্ন সংগঠনেরসভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

আজ দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ (এমপি) ও তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানের (এমপি) সঙ্গে তারা সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় বিদেশি চ্যানেল সম্প্রচারে ক্লিন ফিড-সংক্রান্ত বিষয় নিয়ে তারা কথা বলেন। বিষয়টি রাইজিংবিডিকে জানান চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান জানান, ক্লিন ফিড ছাড়া কোনো টিভি চ্যানেল চলবে না! আর সময় বাড়ানো হবে না। দেশীয় সাংস্কৃতি বিকাশ ও রক্ষায় মন্ত্রী মহোদয় অনড় আছেন। এ সময় উপস্থিত ছিলেন মামুনুর রশিদ, মনোয়ার হোসেন ডিপজল, নায়ক রুবেল, মিশা সওদাগর, সালাউদ্দিন লাভলু, আহসান হাবিব নাসিমসহ বিভিন্ন সংগঠনের নেতারা। 




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ