30 November, 2021 (Tuesday)
শিরোনাম

আমাজনের কর্মকর্তাদের বিরুদ্ধে অনলাইনে গাঁজা বিক্রির অভিযোগ

প্রকাশিতঃ 22-11-2021



অনলাইন ডেস্ক : অনলাইনে গাঁজা বিক্রির অপরাধে ভারতে আমাজনের কর্মকর্তাদের অভিযুক্ত করা হয়েছে। এজন্য আমাজনের কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে ভারতীয় পুলিশ। মাদক আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

১৪ নভেম্বর সেন্ট্রাল মধ্যপ্রদেশ থেকে ২০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে পুলিশ। জানা গেছে, আমাজনের ভারতীয় ওয়েবসাইট থেকে অভিযুক্তরা গাঁজা অর্ডার করেছিল। পরবর্তীতে যা খোলা বাজারে বিক্রি করার পরিকল্পনা করেছিল তারা।

এই ঘটনায় প্রতিষ্ঠানটির কতজন কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে তা এখনো স্পষ্ট করা হয়নি। তবে বিষয়টি সামনে আসার পর প্রথমে আমাজনে নির্বাহী কর্মকর্তাকে তলব করে পুলিশ জানতে পারে জনপ্রিয় এই ই-কমার্স সাইট থেকে এখন পর্যন্ত অন্তত এক হাজার কেজি গাঁজা বিক্রি হয়েছে। যার আনুমানিক মূল্য এক লাখ ৪৮ হাজার ডলার।

আমাজন এক বিবৃতিতে জানায়, নিষিদ্ধ কোনো পণ্য তাদের ওয়েবসাইটে বিক্রির অনুমতি দেওয়া হয় না। কীভাবে এমনটা হলো তা খতিয়ে দেখা হবে। পাশাপাশি যারা এই ওয়েবসাইটকে কাজে লাগিয়ে মাদক বিক্রির চেষ্টা করেছে সেই বিক্রেতাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

সম্প্রতি ভারতীয় কর্তৃপক্ষ অবৈধ মাদকের বিরুদ্ধে কঠোর অভিযান শুরু করেছে। মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তারা দেশটির অনেক উচ্চ পদস্থ ব্যক্তি ও টেলিভিশন তারকাদের নজরদারির মধ্যে রেখেছে।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ