30 November, 2021 (Tuesday)
শিরোনাম

গৌতম গম্ভীরকে প্রাণনাশের হুমকি

প্রকাশিতঃ 24-11-2021



স্পোর্টস ডেস্ক : ভারতের সাবেক ক্রিকেটার ও দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীরের প্রাণনাশের হুমকি দিয়েছে ইসলামিক স্টেট (আইএস) জঙ্গি সংগঠনের কাশ্মীর শাখা। এ বিষয়ে থানায় অভিযোগ জানিয়েছেন গম্ভীর। খবর আনন্দবাজারের। প্রাণনাশের হুমকি পাওয়ার পরই গম্ভীরের বাড়ির সামনে নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (সেন্ট্রাল) শ্বেতা চৌহান।

তিনি আরও জানান, এরই মধ্যে বিষয়টিকে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে দিল্লি পুলিশ। পাশাপাশি বাড়তি সতর্কতার জন্য গম্ভীরের বাড়ির আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গম্ভীরের ব্যক্তিগত সহকারীর দায়ের করা এফআইরে বলা হয়েছে, ‘২৩ নভেম্বর রাত ৯টা ৩২ মিনিটে গৌতম গম্ভীরের অফিসিয়াল আইডিতে আইসিস-কাশ্মীরের দেওয়া একটি ইমেইল পেয়েছি আমরা।’ সেই মেইলে কী লেখা ছিল তা এফআইআরে উল্লেখ করা হয়নি। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, সেই ইমেইলে লেখা, ‘আমরা তোমাকে (গম্ভীর) ও তোমার পরিবারকে মেরে ফেলবো।’

ক্রিকেট ছেড়ে রাজনীতিবিদ হওয়ার পর থেকে কাশ্মীরে জঙ্গিবাদ নিয়ে নানান সময় ঝাঁঝালো বক্তৃতা দিয়েছেন গম্ভীর। এর আগে ২০১৯ সালেও দিল্লি পুলিশকে মৃত্যু হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন ৪০ বছর বয়সী এ সাবেক ক্রিকেটার।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ