30 November, 2021 (Tuesday)
শিরোনাম

শ্রমিকদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ, তীব্র যানজট

প্রকাশিতঃ 24-11-2021



নিউজ ডেস্ক : কুমিল্লা জেলার চান্দিনায় বেতনের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে ‘ডেনিম’ নামে একটি পোশাক তৈরির কারখানার শ্রমিকরা। আজ বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে মহাসড়কের চান্দিনার বেলাশহর এলাকায় অবরোধ চলছে। এতে ঢাকা ও চট্টগ্রামমুখী দুইপাশে অন্তত ২০ কিলোমিটার সড়কের দীর্ঘ যানজট তৈরি হয়। 

সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত টানা দুই ঘণ্টার যানজটে আটকা পড়েছে বাস-ট্রাক কাভার্ড ভ্যানসহ হাজার হাজার গণপরিবহন। যাত্রীবাহী বাসে আটকে পড়া যাত্রাসঠিক সময়ে গন্তব্যে পৌঁছাতে না পেরে দুর্ভোগে পড়েছেন। ভোগান্তি তৈরি হয়েছে ২০ কিলোমিটার সড়ক জুড়ে। সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত টানা দুই ঘণ্টার যানজটে আটকা পড়েছে বাস-ট্রাক কাভার্ড ভ্যানসহ হাজার হাজার গণপরিবহন। যাত্রীবাহী বাসে আটকে পড়া যাত্রা সঠিক সময়ে গন্তব্যে পৌঁছাতে না পেরে দুর্ভোগে পড়েছেন। ভোগান্তি তৈরি হয়েছে ২০ কিলোমিটার সড়ক জুড়ে।

হাইওয়ে ইলিয়টগঞ্জ পুলিশ ফাঁড়ির ওসি জিয়াউল হক চৌধুরী বলেন, বুধবার সকাল সাড়ে ৯টা থেকে চান্দিনা উপজেলার হাড়িখোলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে ‘ডেনিম’ নামে একটি কারখানার শ্রমিকরা আন্দোলন শুরু করে। তাদের দাবি, তিন মাসের বেতন কারখানা কর্তৃপক্ষ আটকে রেখেছেন। সময় তাদের বেতন দিচ্ছেন না কর্তৃপক্ষ।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ