30 November, 2021 (Tuesday)
শিরোনাম

রোনালদোর দেহরক্ষী যুদ্ধ করা দুই যমজ ভাই

প্রকাশিতঃ 24-11-2021



স্পোর্টস ডেস্ক : সময়ের সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো দেহরক্ষী হিসেবে বেছে নিয়েছেন আফগানিস্তানে যুদ্ধ করা দুই যমজ ভাইকে। স্পেন, ইংল্যান্ড ও ইতালিয়ান ফুটবল মাতানো এই পর্তুগিজ তারকা এবং তাঁর পরিবারের নিরাপত্তার দায়িত্বে আছেন দুই যমজ ভাই। এলিট ফোর্সের সদস্য হিসেবে তাঁরা যুদ্ধ করেছেন আফগানিস্তানে। গত আগস্টে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরেন রোনালদো। তারপর দুজনকে দেহরক্ষী হিসেবে নিয়োগ দেন তিনি। সেপ্টেম্বরে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে রোনালদো সুইজারল্যান্ডের পথে উড়াল দেওয়ার সময় তাঁর সঙ্গে এই দুই দেহরক্ষীকে দেখা গেছে।

তখন দেহরক্ষীদের মধ্যে একজনকে তাঁদের সঙ্গে দেখা গেছে। সংবাদমাধ্যম এত দিনে জানাল এই দুই দেহরক্ষীর পরিচয়। দুই দেহরক্ষীর একজনের নাম সের্জিও রামালেইরো ও আরেকজন জর্জ রামালেইরো। আফগানিস্তানে যুদ্ধে যাওয়ার আগে পর্তুগালের পুলিশ বিভাগের সদস্য ছিলেন এই দুই ভাই। পুলিশে থাকতে বিচারক ও রাজনীতিবিদদের নিরাপত্তারদায়িত্বে ছিলেন তাঁরা।

পর্তুগিজ সেলিব্রিটি সাময়িকী ‘ফ্লাশ’ জানিয়েছে, সের্জিও ও জর্জের আরও একটি ভাই আছে। তিনজন একই সঙ্গে জন্মেছেন। তাঁদের মধ্যে রোনালদোর দেহরক্ষীর চাকরি পাওয়া দুই ভাইকে অবৈতনিক ছুটিতে যেতে বলেছিল পর্তুগিজ পুলিশ বিভাগ। তাঁদের অন্য কোনো লক্ষ্য থাকলে তাতে মনোযোগ দেওয়ার কথা বলা হয় পুলিশ বিভাগ থেকে। এরপরই রোনালদোর ডাক পান দুই ভাই।

সের্জিও ও জর্জের অন্য ভাইটির নাম আলেক্সান্দ্রে রামালেইরো। সংবাদমাধ্যম জানিয়েছে, তিনি এখনো পুলিশে কর্মরত। স্থানীয় সংবাদমাধ্যমকে একটি সূত্র জানিয়েছে, ‘সের্জিও ও জর্জ অভিজাত পোশাক পরিধান করে। যদিও তাঁদের দেখে সাধারণই মনে হয়। ভিড়ের মধ্যে মিশে যেতে পারে। সঠিক সময়ে খুব দ্রুত সিদ্ধান্ত নিতে পারে।’ এর আগে সুইস দল ইয়ং বয়েজের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ম্যাচ খেলতে যাওয়ার সময় ম্যানচেস্টার বিমানবন্দরে রোনালদোর সঙ্গে দেখা গেছে এই দুই দেহরক্ষীকে।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ