30 November, 2021 (Tuesday)
শিরোনাম

ডিসেম্বরে মুক্তি পাচ্ছে তাদের ‘অমানুষ’

প্রকাশিতঃ 25-11-2021



বিনোদন ডেস্ক : প্রথমবার বড় পর্দায় জুটি বেঁধে অভিনয় করলেন চিত্রনায়ক নিরব হোসেন ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সিনেমার নাম ‘অমানুষ’। নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন। বুধবার (২৪ নভেম্বর) সিনেমাটি সেন্সর ছাড়পত্র পায়। এর আগে গত ১৬ নভেম্বর একটি সংশোধনী দেয় সেন্সর বোর্ড। সংশোধন করে জমা দিলে দ্বিতীয়বারে মুক্তির অনুমতি পায় অনন্য মামুনের ১৬ নম্বর সিনেমাটি।

সেন্সর ছাড়পত্রে উচ্ছ্বসিত নায়ক নিরব। তিনি বলেন, ‘সিনেমাটি দেখার পর বোর্ড সদস্যরা আমার অভিনয় ও সিনেমার প্রশংসা করেছেন। এটি আমার জন্য বড় পাওয়া। নিজেও চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে কাজটি করতে। সিনেমাটির জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে। ‘অমানুষ’ সিনেমায় দর্শক নতুন এক নিরবকে খুঁজে পাবেন। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দকরবেন।’

চলতি বছরের মে মাসে প্রকাশ হয় ‘অমানুষ’ সিনেমার ফার্স্ট লুক। নিরব-মিথিলার ফার্স্ট লুক দর্শকরা পছন্দ করেন। চলতি বছর মার্চ মাসে সিনেমাটির শুটিং শুরু হয়, শেষ হয় এপ্রিলে। এতে বনদস্যুর চরিত্রে অভিনয় করেছেন নিরব। মিথিলা অভিনয় করেছেন বিদেশ ফেরত এক বাংলাদেশির ভূমিকায়।

সিনেমাটিতে আরও আছেন- মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী সুজন, কাজী নওশাবা আহমেদ, রাশেদ মামুন অপু ও আনন্দ খালেদ প্রমুখ।

নির্মাতা অনন্য মামুন জানান, আগামী ডিসেম্বরের শেষ নাগাদ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। প্রেক্ষাগৃহে মুক্তির পর ওটিটিতেও মুক্তি পাবে।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ