30 November, 2021 (Tuesday)
শিরোনাম

চলচ্চিত্রকে বিদায় জানাচ্ছেন মাহি?

প্রকাশিতঃ 25-11-2021



বিনোদন ডেস্ক : ঢালিউডের বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। অভিনয় থেকে বর্তমানে ব্যক্তি জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি এই চিত্রনায়িকা তৃতীয় বিবাহ করেছেন গাজীপুরের রাকিব সরকার নামে এক ব্যবসায়ীকে। বিয়ের পর বেশ আনন্দেই সময় কাটছে এই দম্পতির। 

এদিকে স্বামী রাকিবকে নিয়ে জীবনে প্রথমবারের মতো ওমরাহ হজ করতে গিয়েছেন মাহি।সামাজিক মাধ্যম ফেসবুকে মাহি এ খবর জানান। সৌদি আরব যাত্রার কিছু ছবি পোস্ট করে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। জীবনে প্রথমবার ওমরাহ হজে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার  তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে মাহির ওমরা পালনের খবর শুনে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে নানা মন্তব্য। অনেকেই বলছেন তবেকি চলচ্চিত্র ছেড়ে দিচ্ছেন মাহি? আবার অনেকেই লিখছেন, ওমরা কিসের জন্য করছে?? নিশ্চিয় আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য। কিন্তু ওমরা পালন শেষে যদি আবার সিনেমা করে তাহলে লাভ কি হলো? তবুও তাদের জন্য দোয়া রইল।

সত্যিই কি ওমরা করে চলচ্চিত্র কে বিদায় যানাবেন মাহি? হয়তো সময় বলে দিবে সেই প্রশ্নের উত্তর। 

উল্লেখ্য, সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের মধ্যে বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গেল মে মাসে অপুর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা দেন মাহি। তার পরই তৃতীয় বিয়ে করেন এই অভিনেত্রী।

বর্তমানে মাহির হাতে রয়েছে- ‘নরসুন্দরী’, ‘মাফিয়া’,  ‘অহংকারী বউ’, ‘গ্যাংস্টার’সহ বেশ কিছু সিনেমা।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ