22 January, 2022 (Saturday)
শিরোনাম

রামপুরায় বাসচাপা : ভালো কলেজে ভর্তি হওয়া হলো না মাঈনুদ্দিনের

প্রকাশিতঃ 30-11-2021



নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রামপুরায় বাসচাপায় মাঈনুদ্দিন নামের এক শিক্ষার্থী মারা গেছে। সোমবার রাত পৌনে এগারোটার দিকে রামপুরা বাজারের সামনে এ ঘটনা ঘটে। নিহত মাঈনুদ্দিন একরামুন্নেসা স্কুলের এসএসসি পরীক্ষার্থী। এ ঘটনায় বাসচালককে আটক করেছে পুলিশ। ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে।  

 

মাঈনুদ্দিনকে হারিয়ে ভেঙে পড়েছে তার পরিবার। ছোট ছেলের মৃত্যুতে বাবা আব্দুর রহমান কাঁদতে কাঁদতে বলেন, ‘মাইনু কই? মাইনু! আয়, তোরে ভালো কলেজে ভর্তি করমু। আমার পোতে আজক্যা দুপুরেও আমারে কইছে, আব্বারে ভালো কলেজে ভর্তি করবানা? আমি কইছি দিমু। কইছি, বাজান তুমি কলেজের পোলাপানের সঙ্গে সুন্দরভাবে থাকবা। ভালো কলেজে দিমু গো, আমার পোতের কতো আশা। ভালো কলেজে দিতাম গো। ’

 

এর আগে, সোমবার রাতে ঘটনাস্থল থেকে খিলগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার হাসান আলী সাংবাদিকদের জানান, মাঈনুদ্দিন নিহতের ঘটনায় বাস ভাঙচুরের পাশাপাশি নয়টি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে বাসের আগুন নেভায়। 

 

এসময় সাংবাদিকদের ডিএমপির মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ জানান, আমরা যতদূর জানি উত্তেজিত জনতা এসব আগুন ধরিয়েছে। তবে কোনো সুযোগসন্ধানী কেউ দুর্ঘটনাকে কেন্দ্র করে উদ্দেশ্যপ্রণোদিতভাবে বাসে আগুন দিয়েছে কি না তা খতিয়ে দেখবে পুলিশ। এছাড়া কতগুলো বাসে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে তা পরে জানানো হবে। 

ডিসি আরও বলেন, আমরা নিহতের ভাইয়ের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন তারা ভাঙচুর বা আগুন দেননি। অন্য কেউ এসে এসব করেছে। এ ধরনের ঘটনা কাম্য নয়। সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ ও আনুষ্ঠানিকতা শেষ করার পর সড়কটি খুলে দেওয়া হয়।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ