22 January, 2022 (Saturday)
শিরোনাম

হারানো ৫৫টি মোবাইল খুঁজে দিল পুলিশ

প্রকাশিতঃ 30-11-2021



জেলা প্রতিনিধি,সাতক্ষীরা :  সাতক্ষীরায় হারিয়ে যাওয়া মোবাইল মালিকদের কাছে ফিরিয়ে দিয়েছেন পুলিশ সুপার (এসপি) মোস্তাফিজুর রহমান। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক হারানো ৫৫টি মোবাইল উদ্ধার করে মঙ্গলবার (৩০ নভেম্বর) বেলা ১১টায় জেলা পুলিশ লাইন্সে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন পুলিশ সুপার। এ নিয়ে ২৪২টি হারানো মোবাইল ফেরত পেলেন মালিকরা। 

পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, চলতি বছরের এপ্রিল থেকে নভেম্বর পর্যন্ত সাতক্ষীরার ৮টি থানায় মোবাইলহারানোর জিডি হয়েছে ৭৪১টি। এখন পর্যন্ত পুলিশ ২৪২টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করতে পেরেছে। সাতক্ষীরাসহ বিভিন্ন জেলায় ২৩টি মোবাইল উদ্ধার কাজ চলছে। তিনি বলেন, জেলা পুলিশ সার্বক্ষণিক আন্তরিক হয়ে জনগণকে সেবা প্রদান করে যাচ্ছে। মোবাইল উদ্ধারের পর কাগজপত্র যাচাই-বাছাই করে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়। মোবাইল মালিকরা হারিয়ে যাওয়া মোবাইল ফেরত পেয়ে খুশি। এতে জনগণের মাঝে পুলিশের প্রতি আস্থা দিন দিন বাড়ছে। 

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের প্রধান ইকবাল হোসেন, জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা মিজানুর রহমানসহ মোবাইল মালিকরা উপস্থিত ছিলেন।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ