22 January, 2022 (Saturday)
শিরোনাম

নৌকার বিরুদ্ধে অবস্থান নিলেই ব্যবস্থা: নারায়ণগঞ্জে নানক

প্রকাশিতঃ 08-01-2022



নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের মধ্যে বা দলের ভেতর থেকে নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের একটি চাইনিজ রেস্তোরাঁয় স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই মন্তব্য করেন।

নানক বলেন, দলের ভেতরে কোনো দ্বিধাদ্বন্দ্ব বা বিভক্ত নেই। এই সভায় জেলা ও মহানগরের সকল নেতৃবৃন্দ আছে। এখানে ব্যক্তি কোনো বিষয় নয়। দায়িত্ব পালন করবেন কিনা তার ওপর বর্তায়। দায়িত্ব পালনে ব্যর্থ হলে দলের কাছে অবশ্যই জবাবদিহি করতে হবে। যারা নৌকা নিয়েজয়ী হয়েছেন, তারা নৌকার পক্ষে কাজ না করলে নিজের সাথে বেঈমানি করা হবে।

জাতীয় পার্টি প্রসঙ্গে নানক বলেন, আমরা তাদেরও সমর্থন আশা করি। নৌকার সমর্থনে লাঙ্গল প্রতীক নিয়ে প্রার্থী হয়ে নারায়ণগঞ্জ সদর আসনে পাস করেছেন জাতীয় পার্টির প্রার্থী। অথচ তারা আমাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে সমর্থন দিয়ে যাচ্ছে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, মীর্জা আজম, এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা প্রমুখ।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ