22 January, 2022 (Saturday)
শিরোনাম

নারায়ণগঞ্জে আইভীর বিকল্প নেই: যুবলীগ চেয়ারম্যান

প্রকাশিতঃ 08-01-2022



নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভীর বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী যুব লীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। শনিবার সিদ্ধিরগঞ্জে নাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে ভোট চাইতে এসে তিনি এ মন্তব্য করেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, আপনাদের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী মনে হচ্ছে আমার পরিবারের সদস্য, আমার বোনের মত। তার দুই ভাই যুবলীগের সদস্য। শুধু তাই নয় এ সম্পর্ক আরও গভীর। আমার বাবা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির এবং ডা. সেলিনা হায়াৎ আইভীর বাবা আলী আহাম্মদ চুনকা কাকা শিক্ষা আন্দোলনে সহযোদ্ধা ছিলেন। 

তিনি বলেন, '১৯৬৬ সালে ছয় দফা আন্দোলনে তারা কাধে কাধ মিলিয়ে আন্দোলন-সংগ্রাম করেছেন। আইয়ুব বিরোধী গণআন্দোলনে তারা নারায়ণগঞ্জের ছাত্র, শ্রমিক ও সাধারণ মানুষকে যুক্ত করার ক্ষেত্রে আমার বাবা শেখ ফজলুল হক মনির ও চুনকা কাকা নেতৃত্ব দিয়েছেন। ১৯৬৯ সালে
নারায়ণগঞ্জের শ্রমিকদের জনতাকে সংগঠিত করে আয়ুবখানের স্বৈরশাসনের বিরুদ্ধে অদ্ভুত্থানে তারা নেতৃত্ব দেন। ৭০ সালের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ে তারা সংগ্রামী ভূমিকা পালন করেন। ১৯৭১ সালে মুক্তুযুদ্ধের সংগঠক হিসেবে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে শেখ ফজলুল হক মনির একই সঙ্গে যুদ্ধ করে। চুনকা কাকা দলের দূরসময়ের সংগঠক হিসেবে তার জীবনের শেষদিন পর্যন্ত দৃষ্টান্তকারী ভূমিকা রেখে গেছেন। এই ঐতিহ্যের ধারাবাহিকতায় তার উত্তরসূরী ডা. সেলিনা হায়াৎ আইভী টানা ১৯ বছর নগর প্রশাসনের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন।'

তিনি আরও বলেন, আজকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। আমি মনে করি অতি গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনে নৌকার যেমন বিকল্প নাই, সেলিনা হায়াৎ আইভীরও বিকল্প নাই।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু হাসান পাবেল ও মোয়াজ্জেম হোসেন,যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বিএসসি, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. সেলিম খান, শাহজাহান, জিয়াউল হক প্রমুখ।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ