22 January, 2022 (Saturday)
শিরোনাম

নাসিক নির্বাচনে নৌকার সমর্থনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের গণসংযোগ ও ভোট প্রার্থনা

প্রকাশিতঃ 14-01-2022



নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী'র নৌকা মার্কার সমর্থনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি  নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে মহানগরের ২৭টি ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের গণসংযোগ, লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা চলছে। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক আজ ১৩ জানুয়ারি ২০২২ সন্ধ্যা সাড়ে ৬ টা হতে রাত ১০ টা পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে মহানগরে মিছিল, লিফলেট বিতরণ এবং সমাবেশ করেছে। 

২৫ নং ওয়ার্ডের কাবিলার মোড়ে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু নেতাকর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন এবং নেতাকর্মীদের সাথে নিয়ে বন্দরের ইস্পাহানি বাজার থেকে শুরু করে কবিলার মোড় পর্যন্ত  লিফলেট বিতরণ করেন। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিতরণ ও গণসংযোগে অংশ নেন এবং ওয়ার্ড ভিত্তিক দায়িত্বরত নেতাকর্মীরা ভোটারদের নিকট নৌকায় ভোট প্রার্থনা করেন। 

জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু উপস্থিত নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন।

এসময় কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র সাথে প্রচারনায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি কাজী শহীদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, ফারুক আমজাদ খান, সম্মানিত উপদেষ্টা অধ্যাপক শহিদুল ইসলাম,জেষ্ঠ্য যুগ্ম-সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আবদুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব, আরিফুর রহমান টিটু, মেহেদি হাসান মোল্লা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহাম্মদ উল্লাহ জুয়েল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক,  গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. কোবাদ হোসেন,

প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকুসহ প্রতিটি ওয়ার্ডে দায়িত্বরত টিমের সদস্য বৃন্দ।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ