22 January, 2022 (Saturday)
শিরোনাম

আমার জীবনের খুব খারাপ সময়ে সালমান বন্ধু হয়ে এসেছিল :আমির খান

প্রকাশিতঃ 14-01-2022



বিনোদন ডেস্ক : দুজনই মহাতারকা। দুজনেরই আছে কোটি কোটি ভক্ত-অনুরাগী। দুজনেই বলিউডের প্রভাবশালী অভিনেতা। কিন্তু তাদের একজনের সম্পর্কে আরেকজনের মূল্যায়ন কেমন? বলছিলাম বলিউড ভাইজান সালমান খান ও মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কথা।

আমির সম্পর্কে সালমানের অভিব্যক্তি আপাতত জানা না গেলেও সালমানকে নিয়ে প্রকাশ্যে ক্ষোভ উগরে দেন আমির। বলেন সালমান খুবই ‘রূঢ় ও অবিবেচক’। ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে এ দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। তাদের একসঙ্গে অভিনয়ে বুঁদ হয়েছিলেন দর্শক। কিন্তু সল্লু ভাইয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা খুব সুখকর ছিল না আমিরের।

এক সাক্ষাৎকারে সেই অসন্তোষের কথা সাফ জানিয়ছিলেন খোদ আমির। ক্ষোভ ঝেড়ে বলেছিলেন, সলমনের সঙ্গে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতেকাজ করার অভিজ্ঞতা খুব খারাপ। তখন ওকে আমার একদমই ভাল লাগেনি। আমার ওকে খুবই রূঢ় এবং বিবেচনাহীন বলে মনে হয়েছিল। সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতার পর ওর থেকে দূরত্ব বজায় রাখতে চেয়েছিলাম। তবে সালমানের সম্পর্কে এ ধারণা বদলাতে সময় লাগেনি। ২০০২ সালে আমিরের বিবাহ বিচ্ছেদের দিনগুলোতে সালমানই সবচেয়ে বেশি তার পাশে ছিল। সেই থেকেই তাদের বন্ধুত্ব গাঢ় হয়।

আমির বলেন, আমার জীবনের খুব খারাপ সময়ে সালমান বন্ধু হয়ে এসেছিল। আমার বিবাহ বিচ্ছেদ চলছিল তখন। আমরা দেখা করতাম, মদ্যপান করতাম। এভাবেই আমাদের বন্ধুত্বের শুরু। ধীরে ধীরে তা আর দৃঢ় দৃঢ় হচ্ছে।

গুঞ্জন রয়েছে, আমিরের ‘লাল সিং চড্ডা’ ছবিতে ক্যামিও চরিত্রে ধরা দেবেন সালমান। সেটি হলে পর্দায় সালমান-আমিরকে আবারও একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শকেরা।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ