22 January, 2022 (Saturday)
শিরোনাম

দেশের শিল্পীদের নিয়ে ‘কোক স্টুডিও’

প্রকাশিতঃ 14-01-2022


দেশের শিল্পীদের নিয়ে ‘কোক স্টুডিও’


বিনোদন ডেস্ক : সংগীতপ্রেমীদের কাছে ‘কোক স্টুডিও’ পরিচিত এক নাম। মূল গান নতুন সংগীতায়োজনে, নতুন আঙ্গিকে পরিবেশন করা হয় এখানে। প্ল্যাটফর্মটিতে গান পরিবেশন করেন পরিবেশিত হওয়া গানটির মূল শিল্পী বা অন্য শিল্পী।

সুন্দরভাবে পরিবেশিত গানগুলো তাই অনেকের কাছেই পরিচিত এবং পছন্দের। ভারত ও পাকিস্তানের গান নিয়ে অনেকগুলো সিজন রয়েছে কোক স্টুডিওর। এতে ভারত ও পাকিস্তানের গুণী শিল্পীরা গান ও বাদ্যযন্ত্র পরিবেশনে অংশ নেন।এবার ‘কোক স্টুডিও’ দেখা ও শোনা যাবে বাংলাদেশের শিল্পীদের অংশগ্রহণে। শুরু হয়ে গেছে গান রেকর্ডিং ও ভিডিও ধারণের কাজ। বেসরকারি টিভি চ্যানেল দীপ্ত টিভির স্টুডিতে এরই মধ্যে বেশ কটি পর্বের শুটিংও হয়ে গেছে।

কোমল পানীয় কোকাকোলার পৃষ্ঠপোষকতায় কাজটি করছে গ্রে ঢাকা। প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর গাউসুল আলম শাওন বলেন, ‘বিষয়টি নিয়ে এখনই কথা বলা যাচ্ছে না। সময় হলেই সবাইকে জানানো হবে।’

আয়োজনে দেশের অনেক কণ্ঠশিল্পীকেই দেখতে ও শুনতে পাবেন দর্শক-শ্রোতারা। সবার নাম এখনও জানা যায়নি। যাদের নাম জানা গেছে তাদের মধ্যে আছেন বাপ্পা মজুমদার, অর্ণব, মমতাজ, পান্থ কানাই, মিজান, কনা।এ শিল্পীদের নিয়ে একটি কাজ করছেন পরিচালক শাহরিয়ার পলক। তার ফেসবুকে বেশকিছু ছবিও রয়েছে। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও শাওনের মতো কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

এটি কবে থেকে দেখা ও শোনা যাবে তা এখনও জানা যায়নি।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ