05 December, 2021 (Sunday)
শিরোনাম

২৮ নং ওয়ার্ড কে একটি মডেল ওয়ার্ড বানাতে বদ্ধ পরিকর কাউন্সিলর ফোরকান হোসেন।

প্রকাশিতঃ 31-10-2019



একটি ওয়ার্ড সুন্দর ভাবে পরিচালিত করতে সর্ব প্রথম যা যা প্রয়োজন তা হচ্ছে সততা, নিষ্ঠা,পরিচ্ছন্ন ইমেজ, যোগ্যতা,মেধা ও দক্ষতা। আর এই গুণগুলো পরিপুর্নভাবে যার মধ্যে আছে তিনি হচ্ছেন ঢাকা মহানগর উত্তরের ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও  ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: ফোরকান হোসেন। 

 

মাদারীপুরে ছাত্রজনীতি দিয়ে তার রাজনীতিতে অনুপ্রবেশ এবং এক এক করে ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ থেকে আওয়ালীগে তার বিচরন ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে ফোরকান হোসেন বলেন যারা দলে অনুপ্রবেশকারী ও সুবিধাবাদী তাদের জন্য দলে যারা নিষ্টবান নেতাকর্মী তারা কোনঠাসা হয়ে গিয়েছিলো এই শুদ্ধি অভিযান দলের নেতাকর্মীদের সেই কোনঠাসা থেকে মুক্তি দিয়েছে।

 

২৮ নংওয়ার্ডে এর উন্নয়ন নিয়ে তিনি জানান ২৮ নং এর কাউন্সিলর হবার পর প্রতিটা জীর্ণ রাস্তা-ঘাট ঠিক করা করেছেন, ১২৫ কোটি টাকার একটা মেগা প্রজেক্ট করছেন যেখানে ৭৫ কোটি টাকার টেন্ডার হয়েছে যার কাজ শুরু হয়েছেযেখানে সাইকেল লেন থাকবে, পার্ক থাকবে, আলাদা পার্কিং থাকবে ২৮ নং ওয়ার্ডকে বাংলাদেশে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলছেন। এছাড়া ২৮ নং ওয়ার্ডে কোন ডেঙ্গুর কোন প্রভাব ছিলো না বলে জানিয়েছেন, বিজ্ঞান জাদুঘরের সামনে ঈদগা মাঠ করেছেন, শিশুমেলার সামনে আধুনিক ফুটওভার ব্রীজ নির্মান হচ্ছে।

 

সাংবাদিকদের ভালো কাজের প্রচার করার জন্য আহবান জানিয়েছেন সে ক্ষেত্রে আরো ভালো কাজ করতে উৎসাহিত হবেন বলে জানান এই কাউন্সিলর।




Social Media

মন্তব্য করুন:





সর্বশেষ খবর





সর্বাধিক পঠিত



এই বিভাগের আরও খবর

আরও সংবাদ